দুপুরে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ

টি-টোয়েন্টি নারী বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে আশা দেখিয়েও শেষ পর্যন্ত হার মানতে হয়েছে বাংলাদেশ নারী দলকে। দ্বিতীয় ম্যাচে স্বাগতিক ও গত আসরের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার মুখোমুখি হতে যাচ্ছে তারা।

ক্যানবেরার মানুকা ওভালে বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ‘এ’ গ্রুপের ম্যাচটি। এটা অস্ট্রেলিয়ার জন্য তৃতীয় ম্যাচ। প্রথম ম্যাচে ভারতের কাছে হারের পর দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ঘুরে দাঁড়ানো মেগ ল্যানিংয়ের দল ২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে আছে। কোনো পয়েন্ট না নিয়ে বাংলাদেশের অবস্থান তলানিতে।

আর বাংলাদেশ শক্তিশালী পাকিস্তানকে হারিয়ে প্রস্তুতি সাড়লেও মূল পর্বের শুরুতেই হোচঁট খেয়েছে। জয়ের সম্ভাবনা জাগিয়েও ভারতের কাছে শেষ পর্যন্ত হার মানে টাইগ্রেসরা।

প্রথম ম্যাচ খেলার পর ভালো বিশ্রাম পেয়েছে সামলা খাতুনের দল। চাঙ্গা মনোভাব নিয়ে স্বাগতিকদের বিপক্ষে জ্বলে ওঠাই লক্ষ্য থাকবে তাদের।

ম্যাচটির আগের দিন বাংলাদেশ দলের তারকা পেসার জাহানারা আলম বলেন, নিশ্চিতভাবে আমরা জয়ের জন্য নামবো। আগের ম্যাচে কী হয়েছে সেটা কোনো ব্যাপার না। হার খেলারই অংশ। পরের ম্যাচে আরও জোরালো পারফরম্যান্স দেখার জন্য আমরা মুখিয়ে আছি।