লিনের মাথা থেকে ‘ধোঁয়া’ বের হওয়ার ভিডিও ভাইরাল

টি-টোয়েন্টি ক্রিকেটে অতিমানবীয় ইনিংস খেলে প্রায় সংবাদের শিরোনাম হন ক্রিস লিন। পাকিস্তান সুপার লিগে (পিএসএল) লাহোর কালান্দার্সের হয়ে খেলছেন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ক্রিস লিন। এবার মাঠে দানবীয় ব্যাট করে নয় মাথা থেকে উত্তাপ ছড়িয়ে ভাইরাল টুইটার অঙ্গনে।

গত রাতে পেশোয়ার জালমির বিপক্ষে লাহোর কালান্দার্সের ওপেনার ক্রিস লিন যখন আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন তখন ১৫ বলে তাঁর রান ৩০। লুইস গ্রেগরির বলে হাসান আলি ক্যাচ নিয়ে লিনকে ফেরান।

আউট হওয়ার পর হেলমেট খুলে প্যাভিলিয়নে ফেরার সময় লিনের মাথায় দেখা যায় নতুন কিছু! যা কোনো ক্রিকেটারের এমন দৃশ্য আগে দেখেনি কেউ। 

লিনের মাথায় উত্তাপ, উড়ছে ধোয়া। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ভাইরাল হয়ে যায় ‘ক্রিস লিন প্যাভিলিয়নে ফেরার পথে মাথায় ধোয়া উড়ছে’ এই ভিডিও ক্লিপ।

১২ ওভারে ১৩৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে এই ওপেনার পঞ্চম ওভারের প্রথম বলে নিজের গুরুত্বপূর্ণ উইকেটটি হারিয়ে ফেলেন। বিরক্ত লিন যখন মাঠের বাইরে চলে যাচ্ছিল, যখন সে তার ক্যাপটি খুলে ফেলল তখন তার মাথা থেকে ধোঁয়া উঠছিল।

হতাশায় ক্রিস লিন যখন তার ক্যাপটি সরিয়ে ফেলল, তখন মনে হচ্ছিল যে তার মাথাটি বাষ্প মুক্ত করছে। সঙ্গে সঙ্গেই সামাজিম যোগাযোগের মাধ্যমগুলোতে লিনের ভিডিও নিয়ে শুরু হয়ে যায় উন্মাদনা।