এমবাপ্পেকে কিনতে হ্যাজার্ডকে ছাড়ছে রিয়াল মাদ্রিদ

পিএসজিতে আর থাকতে চাইছেন না কিলিয়অন এমবাপ্পে এটা পুরান কথা। তিনি রিয়াল মাদ্রিদ যেতে আর রিয়ালও তাকে পেতে আগ্রহী এটাও পুরানো কথা। এর মাঝেই তাকে পেতে রিয়াল মাদ্রিদ লোভনীয় প্রস্তাব দিয়েচিল। যদিও সে প্রস্তাব প্রত্যাখ্যান করে পিএসজি। এবার আরও বড় প্রস্তাব দিয়েছে লস ব্লাঙ্কোসরা।


১৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পাওয়ার পরদিনই পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো জানিয়েছিলেন, এই অঙ্ক যথেষ্ট নয়। এমবাপেকে পেতে হলে অঙ্কটা আরও বাড়াতে হবে তাদের। স্প্যানিশ ও ফরাসি গণমাধ্যমের সংবাদ অনুযায়ী, তাই করেছে রিয়াল। এবার টাকার অঙ্কটা বাড়িয়ে ১৭০ মিলিয়ন ইউরো করেছে দলটি। সঙ্গে অন্যান্য খরচ হিসেবে রয়েছে আরও ১০ মিলিয়ন ইউরো।


আরেক ফরাসি সংবাদমাধ্যম লা'কিপ আগেই জানিয়েছে রিয়ালের কাছে এমবাপ্পেকে বিক্রি করতে চায় না পিএসজি। তবে অঙ্কটা ২২০ মিলিয়ণ হলে তারা রাজি আছে সময়ের অন্যতম সেরা তারকাকে ছাড়তে।


তবে রিয়ালের হাতে এখন এত টাকা নেই। আছে ফিনান্সিয়াল ফেয়ার প্লের মারপ্যাচও। তবে এসব থেকে উত্তরণে একটি উপায় খুঁজে পেয়েছে দলটি। এমবাপ্পেকে পেতে তারা অফলোড করতে যাচ্ছে এডেন হ্যাজার্ডকে। এই তারকাকে বিক্রির জন্য উন্মুক্ত করবে তারা।


এমনটা হলে এমবাপ্পের রিয়ালে আসা নিশ্চিত। আর তাহলে হ্যাজার্ডের ঠিকানা হতে পারে ম্যানচেস্টার সিটি। কারণ এই তারকার দিকে আগ্রহ আছে ইংলিশ ক্লাবটির।