‘যখন সাকিবকে দরকার তখন পাই না’

শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টে সাকিব আল হাসানের খেলার কথা ছিল। কিন্তু ছুটি কাটিয়ে সোমবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে করোনা টেস্টে পজেটিভ হন সাকিব।


যে কারণে ১৫ মে শুরু হতে যাওয়া চট্টগ্রাম টেস্টে সাকিবের খেলা হচ্ছে না। দলের প্রয়োজনে সাকিবকে না পাওয়ার জন্য ভাগ্যকে দুষছেন বিসিবি সভাপতি।


বুধবার ঢাকার ওসমানী মিলনায়তনে জাতীয় ক্রীড়া পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত হয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, আমাদের কপাল খারাপ যে ওকে আমরা পাচ্ছি না। আমাদের যখনই দরকার হয় তখন আমরা ওকে পাই না। আমরা এখন দোয়া করছি সাকিব যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে।


করোনায় আক্রান্ত হওয়ার পর সাকিবের সঙ্গে কথা হয়েছে জানিয়ে বিসিবি সভাপতি বলেন, গতকাল (মঙ্গলবার) সাকিবের সঙ্গে আমার কথা হয়েছে। বলেছে যে ভালো আছে। এই মুহুর্তে ওর কোনো সমস্যা নেই। ও না থাকাটা অবশ্যই দলের জন্য বড় ধাক্কা।


পাপন আরো বলেন, শ্রীলঙ্কা শক্তিশালী দল। এটা তো অস্বীকার করার কিছু নেই। আবার শ্রীলঙ্কার বিপক্ষে খেলা একটা বড় সুযোগও। যেহেতু আমরা টেস্টে দুর্বল। সাকিব না থাকলেও ভালো করার সুযোগ এখনো আছে। সাকিবের জায়গায় যে আসবে সে নিজেকে প্রমাণ করতে পারবে বলেই আশা করছি।


তিনি আরো বলেন, আমাদের দলে বেশ কয়েকজন অভিজ্ঞ ক্রিকেটার আছে। তারা যদি ভালো খেলতে পারে, তাহলে যেকোনো দলের সঙ্গেই আমাদের না জেতার কোনো কারণ দেখি না।