করোনা আক্রান্তের সাথে ছবি তুলে বিপাকে ২ বিজেপি নেতা

করোনা আক্রান্ত গায়িকা কনিকা কাপুরের পার্টিতে আমন্ত্রিত ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে। ছিলেন তাঁর ছেলে দুষ্যন্ত সিং-ও। তারপরই করোনার বিষয়টি প্রকাশ্যে এসেছে। তাই নিজেকে কোয়ারেন্টাইনে রাখছেন বসুন্ধরা। নিজেই সেকথা জানালেন তিনি।

লখনউ -তে কনিকা কাপুরের সঙ্গে ডিনার পার্টিতে যোগ দিয়েছিলেন তাঁরা। একসঙ্গে ছবিও তুলেছেন তাঁরা। শুক্রবার কনিকার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিজেকে বন্দি করে রাখার সিদ্ধান্ত নিয়েছেন বসুন্ধরা। তিনি জানিয়েছেন, সব ধরনের সতর্কতা অবলম্বন করছেন তিনি।

কনিকা কাপুরের বাবা জানিয়েছেন তিনি লখনৌ ফেরার পর তিনটি পার্টিতে যোগ দিয়েছিলেন। প্রায় ৪০০ মানুষের সংস্পর্শে তিনি এসেছিলেন বলে জানা গিয়েছে। এমনকি বসুন্ধরা রাজে ছিল ওই পার্টিতে ছিলেন বলে সূত্রের খবর। ছিলেন আরও একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব।

পার্টিতে যারা ছিলেন তাদের অবিলম্বে করোনাভাইরাস পরীক্ষা করার পরামর্শ দেওয়া হয়েছে। এছাড়া শুক্রবারে কণিকার পরিবারের প্রত্যেকের করোনাভাইরাস টেস্ট হবে। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

এয়ারপোর্টে কিছু ধরা না পড়লেও, উপসর্গ দেখা দিতেই পরীক্ষা করান গায়িকা। বলিউডের ‘বেবি ডল’ খ্যাত জনপ্রিয় গায়িকার শরীরে ধরা পড়েছে করোনা ভাইরাস।